স্টক অ্যানড্রয়েডের অভিজ্ঞতা দিতে Realme ফোনে আসছে ColorOS 7

স্টক অ্যানড্রয়েডের অভিজ্ঞতা দিতে Realme ফোনে আসছে ColorOS 7-


Realme ফোনের দুর্দান্ত হার্ডওয়্যার থাকলেও কোম্পানির ColorOS অ্যানড্রয়েড স্কিন অনেক গ্রাহকের না পসন্দ। অনেক দিন ধরেই Realme -র তরফ থেকে RealmeOS লঞ্চের কথা জানানো হচ্ছে। কোম্পানি জানিয়েছে নতুন স্কিনে স্টক অ্যানড্রয়েডের অভিজ্ঞতা পাবেন গ্রাহকরা। এখনও দিনের আলো দেখেনি RealmeOS। সম্প্রতি ভারতে কোম্পানির প্রধান মাধব শেঠ জানিয়েছেন শীঘ্রই Realme ফোনে ColorOS 7 আপডেট পৌঁছাবে। শুধুমাত্র Realme ফোনের জন্যই এই স্কিন ডিজাইন করা হয়েছে। নতুন ColorOS 7 আপডেটের পরে Realme ফোনে স্টক অ্যানড্রয়েডের মতো অভিজ্ঞতা উপভোগ করতে পারবেন গ্রাহকরা।


সম্প্রতি YouTube এ এক প্রশ্নোত্তর অনুষ্ঠানে RealmeOS আপডেট সম্পর্কে  প্রশ্নের উত্তরে মাধব বলেন শুধুমাত্র Realme ফোনের জন্য শীঘ্রই ColorOS 7 আপডেট নিয়ে আসছে কোম্পানি। যদিও Oppo ফোনে ColorOS 7 আপডেটে স্টক অ্যানড্রয়েড অভিজ্ঞতা পাওয়া যাবে না।
Realme ফোনে ColorOS 7 আপডেটে প্রায় স্টক অ্যানড্রয়েডের অভিজ্ঞতা উপোভোগ করা যাবে। সোশ্যাল মিডিয়ায় নিয়মিত এই দাবি জানিয়ে আসছেন Realme গ্রাহকরা। যদিও RealmeOS কবে সামনে আসবে সেই বিষয়ে মুখ খোলেননি মাধব শেঠ।
সফটওয়্যার আপডেট প্রসঙ্গে প্রশ্ন করা হলে শেঠ বলেন নভেম্বর মাসে Realme ফোনে নতুন আপডেট আসছে। যে সব Realme ফোনের পিছনে চারটি ক্যামেরা রয়েছে সেই ফোনগুলিতে এই আপডেটের পরে ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা ব্যবহার করে ভিডিও রেকর্ড করা যাবে। তিনি আরও বলেন ভবিষ্যতে ‘ফিটনেস' দুনিয়ায় বড় পরিকল্পনা রয়েছে কোম্পানির। শীঘ্রই ভারতে নতুন ফিটনেস ওয়্যারেবল প্রোডাক্ট নিয়ে আসছে কোম্পানি। 

Comments

Popular posts from this blog

|| Haunted Places In Kolkata ||

Prabhas-Shraddha's Saaho (Sahoo) HD print hits internet: Where to watch it online?

Five Lesser Known Facts About Bahubali Fame Prabhas That Will Have You Swooning